এবার পুজোতে নতুন আকর্ষণ – নীল শাড়ী । কেনাকাটার আগে একঝলকে দেখে নিন

সামনেই পুজো। তাই নিশ্চয়ই কেনাকাটার জন্য প্ল্যান করছেন? কিন্তু হাতের সামনে যা পেলেন তা কিনে ফেললেই তো হল না। ইন্ডিয়ান ফ্যাশন এক্সপার্টদের মতে, এ বছর পুজোয় ফ্যাশনে ট্রেন্ডি হয়ে উঠবে নীল রং। তাই নীল রংয়ের শাড়ি বেছে নিন আপনি। ( Read in English )

কিভাবে এই নীল শাড়ী আপনাকে বানিয়ে তুলবে অনন্যা

Rs. 1999/-

Rs. 7500/-

Free shipping is available for few areas. Check Now >>

সামনেই পুজো। তাই নিশ্চয়ই কেনাকাটার জন্য প্ল্যান করছেন? কিন্তু মাথায় রাখবেন, এবারের কেনা কাটা হবে একেবারেই আলাদা ভাবে। এবছর আপনাকে অনলাইন কেনাকাটার কথা ভাবতেই হবে। দূর্গা পুজো 2020 এর নতুন নতুন ট্রেন্ডি ড্রেস দোকান গুলিতে এবছর পাবেন না। আর যদি পেয়েওজান, COVID-19 এর রিস্ক নেওয়া টা কি ঠিক হবে ?

কিন্তু হাতের সামনে যা পেলেন তা কিনে ফেললেই তো হল না। কেনাকাটার আগে এবার পুজোর ফ্যাশনে কোনটা ট্রেন্ডি আর কোনটা নয়, সেটা জানতে হবে। কারণ, পুজোর ভিড়ের মাঝে অনন্যা হয়ে ওঠার জন্য ট্রেন্ড আপনাকে মানতেই হবে।

সারাবছরের রুটিন মানে ঘুম থেকে উঠে অফিস ছোটা। তারপর আবার বাড়ি সামলানো। প্রতিযোগিতামূলক জীবনের ইঁদুরদৌড়ে হাঁফিয়ে ওঠেন অধিকাংশ তরুণী। কম সময়ে তৈরি হয়ে বাড়ি থেকে বেরোনোর জন্য তাই জিনস, টি-শার্ট, শার্টের উপর ভরসা রাখেন নিত্যদিনের দশভূজারা।

কিন্তু পুজো মানেই অফিস ভুলে কয়েকতাদিন পুজো মণ্ডপের কথা ভাবা, নিজের ফ্যাশান এর কথা ভাবা যেতেই পারে ।  তাই অনেকেই এই চারটে দিন এক্কেবারে বাঙালি রঙে নিজেদেরকে সাজতেই পছন্দ করেন। তাই হালফ্যাশনের জিনস, টি-শার্ট ভুলে শাড়িতেই নিজেদের দেখতে চান তাঁরা। কিন্তু এখন প্রশ্ন একটাই, এবছর পুজোতে কী রংয়ের শাড়ি পরবেন আপনি ?

ইন্ডিয়ান ফ্যাশন এক্সপার্টদের মতে, এ বছর পুজোয় ফ্যাশনে ট্রেন্ডি হয়ে উঠবে নীল রং। তাই নীল রংয়ের শাড়ি বেছে নিন আপনি। তবে শাড়ির সঙ্গে একই রংয়ের ব্লাউজ ভুলেও পরবেন না। তাতে কিন্তু আপনার ফ্যাশন সম্পর্কে সচেতনতা নিয়ে প্রশ্ন উঠতেই পারে। বরং ফ্যাশন ট্রেন্ড মেনে নীল রংয়ের শাড়ির সঙ্গে পরুন গোলাপি ব্লাউজ। এভাবেই দেখবেন আপনি ভিড়ের মাঝে হয়ে উঠেছেন অনন্যা।

Related Saree You May Like To Purchase

Leave a Comment

Get Reward For Every Purchase